Tue. Mar 2nd, 2021

গুগল অ্যাডসেন্স অনুমোদন

এই নিবন্ধে, আমরা গুগল অ্যাডসেন্স অনুমোদনের টিপস এবং কৌশল এবং অ্যাডসেন্স অনুমোদনের প্রয়োজনীয়তা সম্পর্কে শিখব। নিজের ওয়েবসাইট দিয়ে শুরু করা প্রচুর লোকেরা কীভাবে ওয়েবসাইটের জন্য গুগল অ্যাডসেন্স অনুমোদন পাবেন তাতে আটকে থাকে? এই নিবন্ধে উল্লিখিত দ্রুত অ্যাডসেন্স অনুমোদনের কৌশল অনুসরণ করুন এবং উপার্জনের দিকে আপনার পথ শুরু করুন।

গুগল অ্যাডসেন্স ন্যায্য হতে জটিল, এবং যদি আপনি আগে কখনও অনুমোদিত না হয়ে থাকেন তবে আপনি অবশ্যই কিছু সমস্যার মধ্যে পড়ে যাবেন বলে নিশ্চিত। আপনার যদি ইতিমধ্যে গুগল অ্যাডসেন্সে অনুমোদিত কোনও ওয়েবসাইট রয়েছে তবে আপনি সম্ভবত অ্যাডসেন্স অনুমোদনের প্রয়োজনীয়তা সম্পর্কে সমস্ত জানেন। যারা কখনও অনুমোদিত হয়নি এবং তারা কীভাবে ওয়েবসাইটের জন্য গুগল অ্যাডসেন্স অনুমোদন পাবেন তা জানতে চান? কেবল শেষ অবধি পড়া চালিয়ে যান এবং আপনি আপনার সমস্যার জন্য একটি আদর্শ সমাধান খুঁজে পাবেন।

গুগল অ্যাডসেন্স অনুমোদনের টিপস এবং কৌশল

ইউটিউব বা ব্লগার অ্যাডসেন্স CTR, CPC, RPM কী?

আর কোনও সময় নষ্ট না করে, চলুন আমরা অ্যাডসেন্স, অ্যাডসেন্স অনুমোদনের সময় এবং দ্রুত অ্যাডসেন্স অনুমোদনের কৌশলগুলির জন্য আমাদের গুরুত্বপূর্ণ পৃষ্ঠাগুলির তালিকা দিয়ে শুরু করি।

1.ইউনিক আর্টিকেলঃ

যারা অনলাইন বিপণনে কাজ করেন তাদের অবশ্যই এই লাইনটি কমপক্ষে একবার শুনে থাকতে হবে, অনলাইন বিপণনে কন্টেন্টটি আসলে রাজা। ওয়েবসাইটের জন্য গুগল অ্যাডসেন্সকে কীভাবে অনুমোদিত করবেন আপনার প্রশ্নের প্রথম উত্তর হ’ল অনন্য উচ্চমানের সামগ্রী প্রকাশ করা। অনেক লোক তাদের অ্যাডসেন্স অনুমোদিত হওয়ার চেষ্টা করছেন এই পদক্ষেপটি তেমন গুরুত্বপূর্ণ নয় বলে মনে করেন তবে তারা ভুল। আপনার ওয়েবসাইটে चोरी করা সামগ্রী পোস্ট করা বা সামগ্রী পুনরাবৃত্তি করা উপায় নয়।

আপনার ওয়েবসাইটটিতে উচ্চ-মানের সামগ্রী রয়েছে তা নিশ্চিত করুন, গুগল কী ধরণের বিষয়বস্তু ভাল বলে বিবেচনা করে তা বুঝতে আপনাকে সহায়তা করার জন্য আপনি গুগল প্রকাশক নীতিগুলি দেখতে পারেন।

২.  কতটি আর্টিকেল পাবলিশ করতে হবে?


গুগল অ্যাডসেন্স অনুমোদনের টিপস এবং কৌশলগুলির তালিকার দ্বিতীয় নম্বরে ব্যাক কন্টেন্ট পোস্ট করা। গুগল অ্যাডসেন্সে আবেদন করার আগে আপনার ওয়েবসাইটে কমপক্ষে 10-15 উচ্চ-মানের পোস্ট থাকা উচিত। গুগলকে অবশ্যই জানতে হবে যে আপনি এটি আপনার ওয়েবসাইটের বিকাশের জন্য গুরুত্ব সহকারে নিচ্ছেন এবং আপনার ওয়েবসাইটে এমন কিছু নিবন্ধ রয়েছে যা নগদীকরণের জন্য প্রস্তুত।

গড়ে, আপনার ওয়েবসাইটে কমপক্ষে 10,000-15,000 শব্দ থাকা উচিত। যদি আপনি গড়ে 1500 শব্দের 10 টি নিবন্ধ প্রকাশ করেন তবে আপনি যেতে ভাল। আপনার ওয়েবসাইটে ভাল পরিমাণ সামগ্রী থাকা সামগ্রিক অ্যাডসেন্স অনুমোদনের সময় হ্রাস করে। গুগল অ্যাডসেন্স অনুমোদন

3. ভিজিটর আপনার সাথে সংযুক্ত হওয়ার ব্যবস্থাঃ


এমনকি সবচেয়ে অভিজ্ঞ অনলাইন বিপণনকারীরাও এই পদক্ষেপটি ভুলে যান। এটি তিন নম্বর দ্রুত অ্যাডসেন্স অনুমোদনের কৌশল। আপনি যখনই নিজের ওয়েবসাইট তৈরি করেন, গুগল অ্যাডসেন্সের জন্য আবেদন শুরু করার আগে আপনার সম্পর্কে আমাদের সম্পর্কে একটি পৃষ্ঠা এবং যোগাযোগ পৃষ্ঠা থাকা দরকার need এটি অ্যাডসেন্স অনুমোদনের জন্য দুটি গুরুত্বপূর্ণ পৃষ্ঠা।

এটি করার একটি সহজ কারণ রয়েছে যখন গুগল আপনার ওয়েবসাইট পর্যালোচনা করছে, তারা নিশ্চিত করবে যে এটি বৈধ কিনা। এই সিদ্ধান্তে পৌঁছতে, গুগল জানতে চাইবে ওয়েবসাইটের পিছনে কে। এমনকি আমাদের সম্পর্কে পৃষ্ঠায় আপনার ওয়েবসাইটটি পরিচালনা করছেন এমন কর্মী বা সদস্যদেরও অন্তর্ভুক্ত করতে পারেন। এই দুটি পৃষ্ঠাগুলি থাকা আপনার ওয়েবসাইটটির সত্যতা যাচাই করার জন্য গুগলের পক্ষে আরও স্পষ্ট হয়ে উঠবে এবং এটি আপনাকে গুগল অ্যাডসেন্স অনুমোদন দ্রুত গতিতে রাখবে।

৪. শক্তিশালী গোপনীয়তা নীতি


ওয়েবসাইটের জন্য গুগল অ্যাডসেন্স অনুমোদন কীভাবে পাবেন তার চার নম্বরে আপনি একটি গোপনীয়তা নীতি পৃষ্ঠা তৈরি করতে পারেন। যে কোনও ওয়েবসাইট এর কুলুঙ্গি নির্বিশেষে একটি গোপনীয়তা নীতি থাকা উচিত। বেশিরভাগ ওয়েবসাইটের মালিক / অপারেটররা কেবল এই পৃষ্ঠাটি এড়িয়ে যান কারণ তারা গোপনীয়তা নীতি পৃষ্ঠায় কী রাখবেন তা জানেন না।

আপনার যদি স্পষ্ট ধারণা না থাকে তবে আপনি আপনার যেকোন বৃহত্তম প্রতিযোগীর গোপনীয়তা নীতি পৃষ্ঠাতে একবার দেখে নিতে পারেন। এমনকি আপনি অনলাইনে অনেক নিখরচায় এবং অর্থ প্রদানের গোপনীয়তা নীতি জেনারেটর খুঁজে পেতে পারেন যা আপনার জন্য আপনার কাজটি করতে পারে। অ্যাডসেন্স অনুমোদনের সময়টির জন্য আপনার ওয়েবসাইটটিতে একটি গোপনীয়তা নীতি পৃষ্ঠা থাকা জরুরি। আপনি এই পৃষ্ঠাটি অ্যাডসেন্সের জন্য একটি গুরুত্বপূর্ণ পৃষ্ঠা হিসাবে বিবেচনা করতে পারেন।

how-to-get-google-adsense-approval-2021

5.আপনার ওয়েবসাইটের বিষয়বস্তু কি সীমাবদ্ধ তালিকায় আছে?


কীভাবে অ্যাডসেন্স দ্রুত অনুমোদনের গাইডের পাঁচ নম্বরে তা নিশ্চিত করা আপনার ওয়েবসাইটের বিষয়বস্তু সীমাবদ্ধ তালিকায় রয়েছে কিনা? আপনি যদি না জানতেন তবে গুগল অ্যাডসেন্সের একটি সীমাবদ্ধ বিষয়বস্তুর তালিকা রয়েছে, যদি আপনার কোনও ওয়েবসাইট থাকে এবং আপনার বিষয়বস্তু সীমাবদ্ধ থাকে তবে আপনি আপনার অ্যাডসেন্স অনুমোদিত হতে ভুলে যেতে পারেন। সীমাবদ্ধ সামগ্রী তালিকার চারপাশে কোনও উপায় নেই।

গুগল কোন ধরণের সামগ্রী গ্রহণযোগ্য তা যাচাই করতে আপনি অ্যাডসেন্সের নীতিটি পরীক্ষা করতে পারেন। আপনি যদি গবেষণাটি করতে না চান তবে আপনার যে বিষয়বস্তুটি এড়ানো উচিত তা এখানে একটি প্রাথমিক ধারণা ’s আপনার অ্যাডসেন্স অনুমোদিত হওয়া এড়াতে সামগ্রীর একটি প্রাথমিক তালিকা এখানে রয়েছে।

  • যৌন সামগ্রী
  • এমন সামগ্রী যা হত্যাকাণ্ড প্রদর্শন করে
  • সন্ত্রাস সম্পর্কিত বিষয়বস্তু
  • বিস্ফোরক, বন্দুক
  • বিনোদনমূলক ওষুধ, তামাক, অ্যালকোহল বিক্রয়
  • অনলাইন জুয়া
  • প্রেসক্রিপশন ড্রাগ, অগ্রহণযোগ্য ফার্মাসিউটিক্যালস বা পরিপূরক


আপনি দুর্ঘটনাক্রমে সীমাবদ্ধ তালিকার মধ্যে না পড়ে তা নিশ্চিত করার জন্য গুগলের সর্বদা পরিবর্তিত নীতিগুলি অবিরত রাখুন।

Copyright. কপিরাইট উপাদানগুলি এড়িয়ে চলুন
অ্যাডসেন্স অনুমোদনের প্রয়োজনীয়তাগুলি আপনাকে কোনও কপিরাইটযুক্ত চিত্র ব্যবহার না করতে বলবে। যাঁরা তাদের ওয়েবসাইটগুলি পরিচালনা করছেন তাদের এই তথ্য সম্পর্কে জানা উচিত। আপনি কেবল গুগল থেকে একটি চিত্র ডাউনলোড করতে এবং এটি আপনার ওয়েবসাইটে রাখতে পারবেন না। আপনি যদি তা করে থাকেন তবে আমি

টি আপনার গুগল অ্যাডসেন্স প্রত্যাখ্যানের কারণ হতে পারে।

আপনি যদি ভাবছেন যে আপনার কাছে কোনও ছবি কেনার জন্য সময় বা অর্থ নেই বা অনুলিপিবিহীন ব্যক্তিদের অনুসন্ধান করতে চান তবে আপনাকে সময় দিতে হবে। অ্যাডসেন্স একবার দেখেছে যে আপনি ব্যবহারের অধিকার লঙ্ঘন করছেন, আপনি সবকিছু ঠিকঠাক করে নিলেও আপনাকে প্রত্যাখ্যান করা হবে। এখানে দুটি প্রধান উত্স যা থেকে আপনি আপনার চিত্রগুলি অর্জন করতে পারেন। প্রথমটি একেবারে বিনামূল্যে, দ্বিতীয়টি অর্থ চায় তবে এটি অর্থের পক্ষে মূল্যবান worth

  • Pixabay.com
  • Shutterstock.com
  1. ওয়েবসাইট বয়স বিষয়
    এই ফ্যাক্টরটি বিশ্বব্যাপী প্রকৃতপক্ষে প্রয়োগ হয় না তাই বেশিরভাগ লোকেরা এটিকে উপেক্ষা করতে পছন্দ করে। আপনি যদি আমেরিকার বাসিন্দা হন তবে তাতে কিছু যায় আসে না, তবে গুগল বিশেষত চীন ও ভারতের ওয়েবসাইট মালিকদের কাছে অনুরোধ জানিয়েছে, গুগল অ্যাডসেন্সে আবেদনের আগে তাদের 6 মাসের জন্য ওয়েবসাইট থাকা উচিত।

এটি করার একমাত্র কারণ ছিল সন্দেহজনক পদ্ধতি ব্যবহার করে অনুসন্ধানের ফলাফলগুলিতে ধীরে ধীরে ধীরে ধীরে বাড়ছে এমন প্রতারণামূলক ওয়েবসাইটগুলি websites অনেক বিতর্কের পরে অবশেষে গুগল এই দুটি সীমাবদ্ধতার জন্য এই দুটি দেশকেই উল্লেখ করেছে। এই অবস্থান থেকে সমস্ত অপারেটিং ওয়েবসাইটের, উপরের পদক্ষেপগুলি অনুসরণ করতে হবে এবং অ্যাডসেন্স অনুমোদনের সময় হিসাবে ছয় মাস অপেক্ষা করতে হবে।

8.নিশ্চিত করুন যে আপনার ওয়েবসাইট নিষিদ্ধ নয়

যারা স্ক্র্যাচ থেকে তাদের ওয়েবসাইট তৈরি করেছেন এবং একেবারে নতুন ডোমেন কিনেছেন তাদের পক্ষে নিষিদ্ধ হওয়া কোনও সমস্যা হবে না। গুগল অ্যাডসেন্স দ্বারা আপনাকে না বলা পর্যন্ত আপনার ওয়েবসাইট নিষিদ্ধ করা হয়েছে। যদি না এবং আপনি কীভাবে ওয়েবসাইটটির জন্য গুগল অ্যাডসেন্স অনুমোদন পাবেন সে সম্পর্কে সমাধানগুলি সন্ধান করছেন? তাহলে আপনাকে কেন নিষিদ্ধ করা হয়েছে তা বিবেচনা করা উচিত।

জিপি এবং বাংলালিংক ফ্রি নেট সহ ড্রয়েড ভিপিএন স্পিড 150-500KBPS

আপনি যদি আগে ব্যবহৃত ব্যবহৃত ওয়েবসাইট বা কোনও ডোমেন নাম কিনে থাকেন তবে আপনার ওয়েবসাইটটি ইতিমধ্যে গুগল অ্যাডসেন্স দ্বারা নিষিদ্ধ হওয়ার সম্ভাবনা রয়েছে। এটি এমন কিছু যা আপনি নজর রাখতে চাইতে পারেন। নিষিদ্ধ চেক ডটকম নামে অন্য ওয়েবসাইট ব্যবহার করে আপনার ওয়েবসাইট নিষিদ্ধ কিনা তা আপনি পরীক্ষা করতে পারেন। বেশিরভাগ ওয়েবসাইট নিষিদ্ধ করা হয়নি তবে চেক করার কোনও ক্ষতি নেই।

9.সাফ ওয়েবসাইট ন্যাভিগেশন একটি দীর্ঘ পথ যায়


গুগল অ্যাডসেন্স অনুমোদনের টিপস এবং কৌশলগুলির তালিকাতে স্পষ্ট ওয়েবসাইটের নেভিগেশন থাকা 9 নম্বরে। প্রায় 85% ওয়েবসাইটের মালিকরা এই ফ্যাক্টরটির বিষয়ে কোনও চিন্তাও রাখেন না, এমনকি যদি তারা মনে করেন যে তাদের ওয়েবসাইটে স্পষ্ট নেভিগেশন রয়েছে, তারা আসলে তা করে না।

এটি থিমগুলি তারা ব্যবহার করছে বা অন্য কোনও বিষয় যা নেভিগেশনকে শক্ত করে তুলতে পারে। স্পষ্টভাবে যথেষ্ট ওয়েবসাইট নেভিগেশন না হওয়া একটি বিশাল সমস্যা কারণ এটি গুগলকে অ-সত্যতার ইঙ্গিত দেয়।

10.আবেদন করার সময় অন্যান্য বিজ্ঞাপনগুলি সরান

যদি আপনি প্রত্যাখ্যান করতে থাকেন এবং আপনি সবকিছু ঠিকঠাক করছেন, তবে এখানে বিবেচনা করার জন্য কিছুটা টিপস। একটি দ্রুত অ্যাডসেন্স অনুমোদনের কৌশল আপনার ওয়েবসাইটে ইতিমধ্যে থাকা অন্য যে কোনও বিজ্ঞাপন সরিয়ে ফেলা হয়। আপনি একবার আপনার ওয়েবসাইটের জন্য গুগল অ্যাডসেন্স অ্যাকাউন্টের জন্য আবেদন করেন এবং পর্যালোচনা করা ব্যক্তি পুরো জায়গা জুড়ে প্রচুর বিজ্ঞাপন দেখে, তারা আপনার আবেদনটি প্রত্যাখ্যান করতে নিশ্চিত কারণ আপনার ওয়েবসাইটে ইতিমধ্যে আপনার যথেষ্ট পরিমাণে বিজ্ঞাপন রয়েছে।

গুগলের শর্তাবলী অনুসারে গুগল অ্যাডসেন্সের সাথে অন্য কোনও অ্যাড নেটওয়ার্ক ব্যবহার করা 100% জরিমানা। তবুও, এটি পর্যালোচনাাধীন থাকা অবস্থায় আপনি আপনার ওয়েবসাইট থেকে বিজ্ঞাপনগুলি সরিয়েছেন তা নিশ্চিত করে নেওয়া ভাল ধারণা।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *